Email:-bdgunman@gmail.com


বশীকরণ করতে যা যা প্রয়োজন














সাধারনত যখন কোন ব্যাক্তিকে আপনার প্রয়োজন সেটা ভালোবাসার জন্য হোক বা আপনার কোন কাজে ব্যবহারের জন্য হোক যদি তাকে আপনার কাজে ব্যবহার করতে না পারেন সে যদি আপনার শত চেষ্টাতেও আপনার কথা না শুনে তবে তাকে বাধ্য করার জন্য তান্ত্রিক মতে যে পদ্ধতী ব্যবহার করা হয় তাকেই বশিকরণ বলা হয়। সাধারনত বশিকরণে একজন ব্যক্তি বা নারী অপর ব্যক্তির সর্ম্পন্ন আয়ত্তে অর্থাৎ অনুগত্ত্ব থাকে। এটা কয়েক ভাবেই করা সম্ভব সাধারনত যে সকল ব্যক্তির রাষ ভারি তাদের কথাতেই অন্যরা অনুগত্ত্ব থাকে কিন্তু সাধারন লোকের জন্য কিছু পদ্ধতী ব্যবহার করা হয়। যেমন ত্রাটক, মন্ত্র, তন্ত্র, টোটকা, তাবিজ, দোওয়া ইত্যাদি। কিন্তু এ সবের মধ্যে ত্রাটক’ই আমার মতে সর্বপেক্ষা কার্যক্ষম কিন্তু অনেকে অন্যগুলোতেও কাজ করে থাকে নিয়ম মাফিক কাজ করলে যে কোন টাতেই দ্রুত কাজ করা সম্ভব। তবে বর্তমান যুগে যেহুতু মানুষের মুখের সিদ্ধি নাই, আত্তার সিদ্ধি নাই তাই সকল ক্ষেত্রে দেখা যায় মন্ত্র বা দোওয়ার চাইতে টোটকা বেশি ফলবান। তবে যদি আপনি চান যেটা ইচ্ছা প্রয়োগ করে দেখতে পারেন। এর জন্য কয়েকটি বিষয় আপনাকে লক্ষ রাখতে হবেঃ- যেমন আপনাকে তান্ত্রিক নিয়ম যানতে হবে তান্ত্রিক নিয়ম না যানলে আপনি যদি প্রকৃত বৌশল্যকরণী গাছও নিয়ে আসেন তবু সেটা মৃত্যুর কারন বই জীবন দান করতে ব্যর্থ হবে। এবং বশিকরণ কার্যে হাত দেওয়ার আগে কয়েকটি নমুনা আপনাকে যোগার করতে হবে-নিচে তার বিবরণ দেওয়া হলো তবে সব গুলো নয় এখানকার অন্তত্য দুটি জিনিস যোগার করতে পারলেই আপনি অবশ্যই কাজে সফল হতে পারবেনঃ-
  1. আপনার পছন্দের ব্যক্তির নাম।
  2. আপনার পছন্দের ব্যক্তির মায়ের নাম।
  3. আপনার পছন্দের ব্যক্তি ছেলে হলে তার পিতার নাম।
  4. আপনার পছন্দের ব্যক্তির ছবি।
  5. আপনার পছন্দের ব্যক্তি প্রতিদিন যে পথে যাতায়াত করে সেই পথ।
  6. মেয়ের মাথার চুল।
  7. মেয়ের পরনের কাপর।
  8. মেয়ের ঋতু কালীন পরনের কাপর।
  9. মেয়ের ঋতু স্নানের (গোসলের) পর তার যাওয়ার রাস্তার পায়ের নিচের মাটি।
  10. তার চলার সময় পায়ের নিচের মাটি।
  11. তাকে খাওয়াতে পারবেন এমন একজন বাহক।
  12. তার সাথে দেখা করার জন্য একটি স্থান।
  13. তাকে ছুয়ে দিতে পারেন এমন অবস্থান।
  14. তার গায়ে ফেলতে পারবেন এমন স্থান।
  15. সে যে ঘরে থাকে তার অবস্থান যানা।
  16. সে কখন ঘুমায় সেটার সময় যানা।
  17. তার সাথে কথা বলতে পারবেন এমন সময়।
  18. এমন কেউ যার মাধ্যমে তার কাছে কিছু পাঠাতে পারবেন।
  19. এমন কোন বস্তু বা ফুল যা তার হাত পর্যন্ত যাবে।।
উপরক্ত বস্তুগুলোর যে কোন দুইটি যদি আপনার কাছে থাকে তবে তাকে যদি আপনি আপনার তান্ত্রিক/মান্ত্রিক উপায়ে আপনার কবজায় আনাতে চান তবে আপনি অবশ্যই সফল হবে।।

দ্রঃবঃ আপনারা যখন কোন কাজের জন্য ফরমায়েস দিবেন, বিশেষ করে মেয়ে বা ছেলেকে বশীকরন বা প্রেম পাওয়ার জন্য তার আগে অবশ্যই আপনার নাম, আপনার বাবার নাম, আপনার মায়ের নাম, আপনার জন্ম তারিখ ও যে স্থানে আপনার জন্ম হয়েছে সেটার বিস্তারিত ঠিকানা এবং আপনার ডান হাত অথবা বাম হাতের তালুর একটি ছবি (সেটা স্ক্যান করে বা মোবাইলে ছবি ) তুলে ই-মেইল করে পাঠাবেন। সেই সাথে বাংলাতে আপনার সমস্যাটা লিখে পাঠাবেন। আমাদের গ্রুপ সেটা পাওয়ার পর আপনার সাথে বিস্তারিত কথা বলতে পারবে।। আর আমাদের যা কিছু দেওয়ার বা বলার তা মোবাইলে বা ই-মেইলের মাধ্যমে পাঠানো হবে। প্রয়োজন বোধে আপনার ঠিকানায় কুরিয়ার যোগে পাঠানো হবে। আপনার সাথে সরাসরি যোগাযোগের কোন সুযোগ নেই। সরাসরি যোগাযোগ শুধু মাত্র যারা আমাদের রেগুলার স্টুডেন্ট তাদের সাথে করা হয়ে থাকে।।